Raghunathganj: ঘরে দুর্গন্ধ , মাছি। জানালা দিয়ে ভয়ঙ্কর দৃশ্য রঘুনাথগঞ্জে

Raghunathganj:  সোমবার থেকে বাড়ি ছিল বন্ধ। বারবার ডেকেও সাড়া পাওয়া যায় নি  । মঙ্গলবার জানালা ঠেলতেই দেখা গেল ভয়ঙ্কর দৃশ্য।  জানলা দিয়ে বেড়িয়ে আসছে মাছি। উঁকি দিতে দেখা গেল, মেঝেতে পড়ে যুবকের দেহ। মঙ্গলবার সকালে  রঘুনাথগঞ্জের   মিয়াপুর পূর্ব পাড়া এলাকায় বাড়ি  থেকেই  উদ্ধার হয় অরুণ  সাহা নামে এক  যুবকের মৃতদেহ।

জানা গিয়েছে ওই যুবক বাড়িতে একাই থাকতেন। প্রতিবেশীদের দাবি মাঝে মধ্যে এক মহিলা আসতেন । গত রবিবার শেষ বারের মতো যুবককে বাড়িতে দেখতে পান স্থানীয়রা। সোমবার   কোন খোঁজ পাওয়া যায়নি । মঙ্গলবার সকালে বাড়ি থেকে পচা গন্ধ পান স্থানীয়রা। জানলা দিয়ে দেখা যায়, মেঝেতে পড়ে দেহ।  পুলিশে খবর দেন  স্থানীয়রা।

পুলিশ এসে বাড়ি থেকে উদ্ধার করে অরুন সাহার মৃতদেহ। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠায়। স্থানীয় টোটোচালক সুনীল চৌধুরী  জানান, “বারবার ডেকেও সাড়া পাওয়া যায়  নি । আজ সকালে জানলা খুলতেই দেখা যায় লাশ পড়ে আছে । জানাল দিয়ে মাছি বেড়িয়ে আসছিল। আসছিল দুর্গন্ধ”। ওই যুবককে খুন করা হয়েছে বলে দাবি করেছেন মৃতের দাদা করণ সাহা। অভিযোগ করেছেন এক মহিলার বিরুদ্ধে।